QINTAIX মিনি পিকো এইচডি প্রজেক্টর স্মার্ট অ্যান্ড্রয়েড 6 0





【মোবাইল এবং প্রজেক্টর】 QINTAIX MSP05 স্মার্ট মিনি প্রজেক্টর বিশেষভাবে ডিজাইন করা হয়েছে হোম সিনামা এর সর্বশেষ অভিজ্ঞতা, সবগুলি পাতলা, বেতার, পকেটের আকার, স্মার্ট প্রজেক্টর, অ্যান্ড্রয়েড ডিএলপি প্রজেক্টর এবং অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

② 【পণ্য চরিত্রগত】 বিল্ট-ইন অ্যানড্রইড 6.0 সিস্টেম, ওয়াইফাই এবং বিটি 4.1 বৈশিষ্ট্য, বিস্ময়কর পারফরম্যান্স: 2 গিগাবাইট র্যাম, 16 জিবি রম, অ্যান্ড্রয়েড 6.0 ওএস, সাপোর্ট 4 কে ভিডিও প্লে, 500 লুমেনস (100 এএনএসআই), ২000: 1 কনট্রাস্ট রেসিয়েশন , 854x480 নেটিভ রেজল্যুশন এবং স্ক্রিন অভিক্ষেপ আকার পর্যন্ত 30-200 ইঞ্চি। 【নিম্ন শক্তি খরচ】 LED ল্যাম্প 20000 ঘন্টা বেশী গড় জীবন সঙ্গে।

③ with আরো ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ】 এমএসপি05 আপনার ফোন বা অ্যান্ড্রয়েড ফোন বা অন্য কোনও ডিভাইসের সাথে সিস্টেম, পোর্টেবল গেমিং সিস্টেম এবং আরো অনেক কিছু যোগ করে - এবং এমএসপি05 পোর্টেবল প্রজেক্টরটিতে অনেক বড় ইমেজ তৈরি করে। 1080 পি সামঞ্জস্যপূর্ণ HDMI ইনপুট বৈশিষ্ট্য, যে কোনও HDMI বন্ধুত্বপূর্ণ ডিভাইস সংযুক্ত করুন, উল্লম্ব কীস্টোন সংশোধন স্বয়ংক্রিয় +/- 45 ডিগ্রী পর্যন্ত দেখার কোণকে সামঞ্জস্য করুন

④ 【ওয়াইফাই ওয়্যারলেস প্রজেক্টর】 QINTAIX MSP05 2.4 জি এবং 5 জি ডুয়াল ব্যান্ড ওয়াইফাই 802.11.এইচ মুভি ব্যবহার করে বিরতিহীন, আর কোন প্রয়োজন নেই। এর অ্যানড্রইড 6.0 সিস্টেম আপনাকে অনলাইন ভিডিও এবং গেমগুলির ব্যাপক ব্যবহার করে। Miracast দিয়ে, এয়ারপ্লে, প্রজেক্টর আপনার স্মার্ট ফোন সংযোগ এখন একটি বাতাস হয়ে ওঠে

⑤ 【আনুষাঙ্গিক】 ডিভাইসে যেকোনো জায়গায় এমএসপি05 মোবাইল প্রজেক্টর ব্যবহার করে এয়ার মাউস, নরম বহন ক্ষেত্রে, প্রসারিত পিভট টিপড, এইচডিএমআই ক্যাবল, ইউএসবি / ডিসি চার্জার ক্যাবল, ইউএসবি / ইউএসবি ডাটা ট্রান্সফারের ক্যাবল অন্তর্ভুক্ত রয়েছে। ক্যাম্পিং ট্রিপ, ব্যাকওয়ার্ড মুভি রাতে, রাতারাতি ব্যবসায়িক ভ্রমণ ইত্যাদি। এটি শুধুমাত্র 230 গ্রামের। 100% ব্র্যান্ড নিউ এবং উচ্চ মানের QINTAIX স্টোর থেকে! আমরা 12 মাস পাটা প্রদান করি।

মন্তব্যসমূহ